Sunday, December 25, 2016

জেনে নিন প্রেম করার অভিনব ৪ টি উপায়!




আসছে নতুন বছর বছরের সব কষ্ট ভুলে নতুন বছরকে সাজান নতুন ভাবে
প্রেমের জন্য আপনার হাতে রয়েছে চারটি উপায়। একটু ঠিকঠাক ভাবে মেনে চললেই ২০১৭ সালেই আপনার স্টেটাস সিঙ্গল থেকে ডাবল হবে। জেনে নিন নতুন বছরে যে চার উপায়ে চুটিয়ে প্রেম করবেন-
জায়গা বদলান, মানসিকতা নয়:
ভেবে দেখেছেন কখনও, আপনি কেন অন্যদের মতো প্রেম করতে পারেন না? খুব সম্ভবত আপনি ভুল জায়গায় ঠিক জিনিসটা খুঁজছেন! তাই সবার আগে ভালবাসার মানুষটিকে খোঁজার জায়গাটা বদলান! বিদেশি ছবির মতো ভিড়ে ঠাসা নাইটক্লাবে কিন্তু প্রেম খুঁজে পাওয়া যাবে না। তাই একবার চাইলে টিন্ডার-এর মতো কোন জনপ্রিয় ডেটিং সাইটে প্রোফাইল খুলে দেখতেই পারেন। ইচ্ছে না হলে একটু নজর দিন অফিসে বা জিমে। কেন না, এখানে আলাপ করার জন্য দুজনের মধ্যেই একটা কমন ফ্যাক্টর থাকে। ফলে, আপনি নিজে থেকে কথা বললেও কেউ কিছু মনে করবেন না! বরং, আলাপটা হয়ে যাবে।  
একটু ফ্লার্টে ক্ষতি কী:
ভালবাসার মানুষটির সঙ্গে আমাদের সম্পর্কের অনেকটা জুড়ে থাকে খুনসুটি। তাই একবার আলাপ হয়ে গেলে শালীনতার সীমা অতিক্রম না করেই একটু-আধটু ফ্লার্ট করুন! তিনি যদি প্রত্যুত্তর দেন, তাহলে বুঝবেন তিনিও আপনাকে চান
প্রশংসায় কে না গলে:
একটু-আধটু প্রশংসায় সব মানুষই খুশি হয়। তাই যাকে পছন্দ হয়েছে, মাঝেমধ্যেই কিছু না কিছু নিয়ে তার প্রশংসা করতে ভুলবেন না। সেক্ষেত্রে তিনি কঠোর থেকে ধীরে ধীরে চলে আসবেন প্রেমের কোমল ধাপে। আপনাকে একটু একটু করে পছন্দ করতে শুরু করবেন আপনি।
মুগ্ধতার চাবিকাঠি:
বাকি থাকে শুধু পছন্দের মানুষটিকে সম্পূর্ণভাবেই মুগ্ধ করে তোলা! আপনার যা যা সেরা গুণ, এক্ষেত্রে সেগুলো প্রয়োগ করুন। দেখবেন, কাজ হচ্ছে! আপনার গুণের পরিচয় পেয়ে তিনি মুগ্ধ হচ্ছেন। সেই মুগ্ধতাই তারপর বাকি কাজটুকু করবে। আপনাদের দুজনকে নিয়ে আসবে কাছাকাছি!
Collected: bd-protidin

No comments:

Post a Comment